Monday, January 30, 2023
Google search engine
Homeশিক্ষামোবাইলে কথা বলতে বলতে ছাদ থেকে পড়ে গেলেন ইবি শিক্ষার্থী!

মোবাইলে কথা বলতে বলতে ছাদ থেকে পড়ে গেলেন ইবি শিক্ষার্থী!

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষার্থী মোবাইল ফোনে কথা বলতে বলতে পাঁচতলার ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন। আহত ওই শিক্ষার্থীর নাম ফাহিম। তিনি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের ছাত্র বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন কুষ্টিয়া-খুলনা মহাসড়কের পাশে বিএমএস ছাত্রাবাসের পাঁচতলা থেকে পড়ে আহত হন তিনি। বর্তমানে ওই শিক্ষার্থী ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভুক্তভোগীর সহপাঠী ও প্রত্যক্ষদর্শীরা জানান, কানে হেডফোন লাগিয়ে ফাহিমকে কাল বিকেলে ছাদে যেতে দেখেন তারা। পরে মোবাইলে কথা বলতে বলতে অসাবধানতাবসত ছাদ থেকে পড়ে একটি গাছের ডালের ওপর আটকে যায়।

সে সময় ডালে আটকে থাকা অবস্থায় তার মেসের পরিচিত ভাইদের সঙ্গে মোবাইল ফোনে কথা বলে তাকে উদ্ধার করতে বলেন। পরে ওই ছাত্রাবাসের দারোয়ান এবং মেসে থাকা অন্যারা তাকে সেখান থেকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ছাদ থেকে সরাসরি গাছের ডালে আছড়ে পড়ায় তার বাম পাশে পাঁজরের ২টি হাড় ভেঙে গেছে এবং গভীর ক্ষত সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। বর্তমানে ওই শিক্ষার্থী ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা আব্দুস সালাম সেলিম বলেন, বিষয়টি আমার জানা নেই। প্রক্টর স্যারের সঙ্গে কথা বলে খোঁজ নেয়ার চেষ্টা করছি।

এ বিষয়ে সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলাম বলেন, ‘মাত্রই বিষয়টি শুনলাম। খোঁজখবর নিচ্ছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments