লাইসেন্সবিহীন ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে সপ্তম শ্রেণির ছাত্র মৃত্যু শয্যায়

0
26
লাইসেন্সবিহীন ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে সপ্তম শ্রেণির ছাত্র মৃত্যু শয্যায়
প্রতীকী ছবি।

অনলাইন ডেস্কঃ রাজশাহীর পুঠিয়ায় লাইসেন্সবিহীন ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে সপ্তম শ্রেণির ছাত্র মাসুম (১২) রামেক হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করছে।

বুধবার (৩০ মার্চ) রাত ৯ টার দিকে মাসুমের বাড়ির সামনে রাস্তায় পুকুর খনন করা মাটি বহনকারী বেপরোয়া গতির একটি ট্রাক্টর তার উপর দিয়ে চলে যায়।

সে উপজেলার জিউপাড়া ইউনিয়নের বারোপাখিয়া গ্রামের মাহবুব আলীর ছেলে। এলাকাবাসী ৯৯৯ এ ফোন করলে পুলিশ এসে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন।

এব্যাপারে মাসুমের বাবা রাতেই পুঠিয়া থানায় দুইজনের বিরুদ্ধে জিডি করেন। তারা হলেন পুকুর মালিক শাহীন আলী ও ট্রাক্টর চালক দিলদার হোসেন। তাদের বাড়ি পুঠিয়ার জিউপাড়া এলাকায়।

মাসুমের বাবা জানান, প্রতি রাতেই পুকুর খনন করা মাটি বহনকারী অবৈধ ট্রাক্টর চলে বাড়ির সামনের রাস্তা দিয়ে। বুধবার রাতে মাসুম রাস্তার ওপারে চাচার বাড়িতে যাচ্ছিল। এসময় বেপরোয়া গতিতে মাটি বহনকারী ট্রাক্টর তার উপর দিয়ে চলে যায়। পরে ৯৯৯ তে কল করলে পুলিশ এসে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন বলেন, ঘটনাটি মর্মান্তিক। আমরা আহতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেছি। তার বাবা জিডি করেছেন। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ট্রাক্টর ও তার ড্রাইভারের কোনো লাইসেন্স ছিল না বলে প্রাথমিকভাবে আমরা নিশ্চিত হয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here