‘আরআরআর’ পরিচালকের উপর রেগে গিয়ে যা করলেন আলিয়া

0
22
‘আরআরআর’ পরিচালকের উপর রেগে গিয়ে যা করলেন আলিয়া

বিনোদন ডেস্কঃ এই মুহূর্তে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকা আলিয়া ভাট। ‘বাহুবলী’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলির হাত ধরে দক্ষিণী সিনেমা জগতে পা রেখেছেন মহেশ ভাট কন্যা। আর শুরুতেই সফল তিনি, একথা বলাই যায়। বক্স অফিসে রেকর্ড ব্যবসা করছে এই সিনেমা। কিন্তু মুক্তির পর থেকে মন ভালো নেই রণবীরের গার্লফ্রেন্ডের। আসলে ছবিতে নিজের স্বল্প সময়ের জন্যে স্ক্রিনে তার উপস্থিতির কারণে নাকি ক্ষুব্ধ আলিয়া। ছবির দুই নায়ক জুনিয়র এনটিআর এবং রামচরণের জন্য কাঁধে কাঁধ মিলিয়ে আরআরআর-এর প্রচার সেরেছেন আলিয়া। সর্বত্রই তার উজ্জ্বল উপস্থিতি। কিন্তু সেই ছবিতে তাকে অবহেলা করেছেন পরিচালক, পরিচিতমহলে এমনই অভিযোগ এনেছেন আলিয়া। এর জেরেই অবাক কাণ্ড ঘটিয়েছেন আলিয়া।

পরিচালক এসএস রাজামৌলিকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন এই বলি নায়িকা, পাশাপাশি আরআরআর ছবির প্রচারের সমস্ত ছবি তিনি মুছে ফেলেছেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে। আসলে রামচরণ ও জুনিয়র এনটিআর ম্যাজিকের সামনে আলিয়া যে ফিকেই থাকবেন তা অজানা ছিল না। আলিয়া এই ছবিতে এক্সটেন্টেড ক্যামিও চরিত্রে অভিনয় করছেন তেমনটা শুরুতেই জানা ছিল, এমনকি মাত্র ১০ মিনিটের চরিত্রের জন্য প্রায় ৯ কোটি রুপি পারিশ্রমিক হাঁকিয়েছেন আলিয়া তাও শোনা গিয়েছিল, তার পরেও আলিয়ার এতো গোঁসা কেন? সেই জবাবের উত্তর মিলছে না। নায়িকা নিজেই ছবির প্রচারে বলেছিলেন যেচে রাজামৌলির কাছে কাজ চেয়েছিলেন তিনি। এমনকি ‘রাজামৌলি স্যারের ছবিতে কেবল হেঁটে যাওয়ার রোল থাকলেও আমি করতে রাজি’, এমনটাও বলতে শোনা গিয়েছিল তাকে! তাহলে এখন হলটা কী?

তবে আলিয়া ক্ষোভ দেখালেও বক্স অফিসে কিন্তু চুটিয়ে ব্যবসা করছে এই ছবি। ৪০০ কোটির বাজেটে তৈরি আরআরআর মাত্র তিন দিনেই ৫০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে।

তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু এবং কোমারাম ভীমের জীবনের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে ট্রিপল আর। এই পিরিয়ড ছবিতে রামারাজুর হবু স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছে আলিয়াকে। করোনার কারণে বহুবার মুক্তি পেছানোর পর অবশেষে ২৫ মার্চ বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই সিনেমা। হিন্দি, তামিল, তেলুগু- সব ভাষাতেই দারুণ ব্যবসা হাঁকাচ্ছে এই ছবি। সূত্র: হিন্দুস্তান টাইমস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here