বন্ধুর স্ত্রীকে বিয়ে করায় যুবক খুন

0
33
বন্ধুর স্ত্রীকে বিয়ে করায় যুবক খুন

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের মোংলায় স্ত্রীকে বিয়ে করায় মো. শাহীন (৩৫) নামে এক বন্ধুকে ছুরিকাঘাতে হত্যা করেছে আরেক বন্ধু মারুফ। সোমবার (২৮ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে মোংলা পৌরসভার ছাড়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

শাহীন মোংলা পৌর শহরের ছাড়াবাড়ি এলাকার মো. একরামুল হকের ছেলে। অভিযুক্ত মারুফ খুলনা জেলার কয়রা উপজেলার মো. আব্দুর রশিদের ছেলে। তিনিও পৌর শহরের ছাড়াবাড়ি এলাকায় ভাড়া থাকতেন।

প্রত্যক্ষদর্শী রাশিদা বেগম ও জামাল হোসেন বলেন, রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে এক যুবক শাহীনের পেটের বাম পাশে ছুরি চালিয়ে পালিয়ে যায়। আমরা সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহিনের বড় বোন খাদিজা বেগম বলেন, আমার ভাই দেড় বছর আগে মারুফের সাবেক স্ত্রী নাদিরাকে বিয়ে করে। এরপর থেকেই বিভিন্ন সময় আমার ভাইকে হুমকি-ধামকি দিয়ে আসছিল মারুফ। সেই বিরোধের জেরে আমার ভাইকে মারুফ খুন করেছে। আমি আমার ভাই হত্যার বিচার চাই।

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. সিরাজুল ইসলাম বলেন, হাসপাতালে আনার আগে পথেই শাহীনের মৃত্যু হয়েছে।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে মোংলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসিফ ইকবাল বলেন, মারুফের সঙ্গে জাহাজ শ্রমিক শাহীনের বন্ধুত্ব ছিল। যাওয়া-আাসার সুযোগে বন্ধুর স্ত্রীকে ফুসলিয়ে বিয়ে করেন শাহিন। এরপর থেকে শুরু হয় দুই বন্ধুর শত্রুতা। এই ঘটনার জের ধরেই খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here