স্বামীকে বেঁধে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

0
23
খুলনা মহানগরীর শিরোমনি এলাকায় আলোচিত ধর্ষণ মামলায় আরও দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। মঙ্গলবার (২২ মার্চ) তাদের বাগেরহাটের চিতলমারী থেকে আটক করা হয়।

অনলাইন ডেস্কঃ খুলনা মহানগরীর শিরোমনি এলাকায় আলোচিত ধর্ষণ মামলায় আরও দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। মঙ্গলবার (২২ মার্চ) তাদের বাগেরহাটের চিতলমারী থেকে আটক করা হয়। ধর্ষণ মামলায় এ দু’জনকে নিয়ে মোট পাঁচজন আসামিকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলা বাহিনী।

গ্রেফতারকৃতরা হলো, শিরোমনি পূর্বপাড়া আফজাল মল্লিকের ছেলে সুমন ও আলামিন মল্লিক।

র‌্যাবের পরিচালক লে: কর্ণেল মুহাম্মদ মোশতাক আহমদ বলেন, ১৮ মার্চ রাতে খানজাহান আলী থানাধীন শিরোমনি এলাকার তেতুলতলা রেলক্রসিংয়ের পাশে কামরুলেরর গ্যারেজের সামনে দিয়ে ভিকটিম ও তার স্বামী সিএনজি নিয়ে যাচ্ছিল। এসময় পাঁচজন লোক তাদের গতিরোধ করে। পরে দম্পতিকে ওই গ্যারেজের মধ্যে নিয়ে স্বামীর হাত বেঁধে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে ওই নারী চারজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।

ওইদিন রাতে গ্যারেজের মালিক কামরুলকে খানজাহান আলী থানা পুলিশ গ্রেফতার করে। ঘটনাটি বিভিন্ন মাধ্যমে প্রচারিত হওয়ায় আলোচনায় আসে বিষয়টি। এরপর র‌্যাব ছায়া তদন্ত ও চৌকস অভিযান পরিচালনা করে।

সোমবার (২১ মার্চ) এ ঘটনার সাথে জড়িত সন্দেহে সাগর ও শাকিলকে নামে দু’জনকে আফিল গেটের সামনে দিয়ে আটক করে। জিজ্ঞাসাবাদের তারা ঘটনার সাথে জড়িত আছে বলে স্বীকার করে। ওইদিন রাতে তারা গ্যারেজ পাহারার দায়িত্ব পালন করছিল। তাদেরও এ মামলায় আটক দেখানো হয়েছে।

সুমন ও আলামিন মল্লিক ঘটনার পর গা ঢাকা দেয়। আত্মগোপন করে তারা বাগেরহাটে অবস্থান করে। পরে সাগর ও শাকিলের স্বীকারোক্তি মোতাবেক তাদের বাগেরহাটের চিতলমারী এলাকা থেকে আটক করা হয়। তারা শিরোমনি এলাকার বখাটে যুবক। তাদের বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। এ মামলায় উল্লেখযোগ্য আসামি জীবন পলাতক রয়েছে। তাকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here