অভিনেত্রীকে অশ্লীল মেসেজ, থানায় অভিযোগ

0
27
অভিনেত্রীকে অশ্লীল মেসেজ, থানায় অভিযোগ

বিনোদন ডেস্কঃ ফেসবুক মেসেঞ্জারে অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগ তুলেছেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার। এ বিষয়ে সাইবার ক্রাইম সেল এবং বারাকপুর পুলিশ কমিশনারের কাছে অভিযোগ দায়ের করেছেন এই অভিনেত্রী। পায়েলের দাবি—কয়েকদিন আগে ফেসবুক মেসেঞ্জারে কিছু অশ্লীল ছবি পাই। পাশাপাশি পর্নো ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব পেয়েছি।

ভারতীয় এক প্রতিবেদনে জানিয়েছে, ওই ফেসবুক অ্যাকাউন্টের বিরুদ্ধে রিপোর্ট করার সময় পায়েল জানতে পারেন এটি ফেক অ্যাকাউন্ট। মুহূর্তের মধ্যে প্রোফাইলটি উধাও হয়ে যায়। তাকে যেসব অশ্লীল মেসেজ পাঠানো হয়েছিল, সেগুলোও মুছে ফেলা হয়। যদিও প্রোফাইল ব্যবহারকারী এটি মুছে ফেলার আগেই অভিনেত্রী মেসেজের স্ক্রিনশট নিতে সক্ষম হন।

পায়েল সরকার বলেন, ‘এ ধরনের প্রস্তাব পেয়ে একটু অবাক হয়েছিলাম। আমি প্রায় ৯ বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছি। তাই কোনটা আসল প্রস্তাব আর কোনটি ফাঁদ তা সহজেই বুঝতে পারি। কিন্তু যারা ইন্ডাস্ট্রিতে নতুন তারা সহজেই বোকা হয়ে যাবে। আমি পুলিশের তদন্তে সম্পূর্ণ আস্থা রাখি। আশা করছি, এ ঘটনার পেছনে থাকা ব্যক্তি শিগগির গ্রেপ্তার হবে।’

এবারই প্রথম নয়, এর আগেও অনলাইনে এমন বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হয়েছেন পায়েল। গত বছর টলিউড পরিচালক রবি কিনাগীর নামে একটি নকল অ্যাকাউন্ট থেকে অশালীন প্রস্তাব পেয়েছিলেন। সেই সময়ও ফেক অ্যাকাউন্ট থেকে তাকে প্রলোভন দেখানোর চেষ্টা করেন।

‘ভালোবাসা ডটকম’ নাটকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন পায়েল সরকার। এরপর ‘বেনে বউ’, ‘অন্দর মহল’, রেশমি ঝাঁপি’, ‘নেতাজি’, ‘টাপুর টুপুর’, ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’ প্রভৃতি নাটকে অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নেন এই অভিনেত্রী। পাশাপাশি মডেলিং ও লেখালেখিতে সরব পায়েল সারকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here