জামিন পেলেন না বইমেলায় গ্রেফতার অভিনেত্রী

0
27
জামিন পেলেন না বইমেলায় গ্রেফতার অভিনেত্রী
অভিনেত্রী রূপা দত্ত।

বিনোদন ডেস্কঃ কলকাতার বইমেলা থেকে চুরির অভিযোগে গ্রেফতার হওয়া অভিনেত্রী রূপা দত্তকে আপাতত জেলেই থাকতে হচ্ছে। তার জামিন নামঞ্জুর করা হয়েছে। সোমবার (১৪ মার্চ) এই অভিনেত্রীকে ১৭ মার্চ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে বিধাননগর মহকুমা আদালত। এর আগে রূপার আইনজীবী জামিন চাইলে তা নাকচ করা হয়।

তদন্ত নিয়ে রোববার আদালতের প্রশ্নের মুখে পড়ে পুলিশ। জানা গেছে মঙ্গলবার নেওয়া হবে প্রত্যক্ষদর্শীর গোপন জবানবন্দি। তাই রূপা আটকই থাকছেন।

এদিন শুনানি চলাকালে কান্নায় ভেঙে পড়েন রূপা দত্ত। আদালতে তিনি নাকি দাবি করেন, মেলায় ঠাণ্ডা পানীয় খেয়ে তিনি ডাস্টবিনে বোতল ফেলতে গিয়েছিলেন। তখন ডাস্টবিনে একটি ব্যাগ পড়ে থাকতে দেখে তা তুলে নেন। সেসময়ই কিছু লোক তাকে ঘিরে ধরলে পুলিশ তাকে গ্রেফতার করে।

একথা শুনে বিচারক অভিনেত্রীকে প্রশ্ন করেন, এত বড় বড় জায়গায় অভিনয় করেছেন, অথচ ডাস্টবিনে পড়ে থাকা ব্যাগ তুলে নিলেন? তদন্তকারী অফিসার জানান, ওই মহিলা পরপর পার্স চুরি করছিলেন। পরে সুযোগ বুঝে তা নিয়ে যাওয়ার পরিকল্পনা করেই ডাস্টবিনে ফেলে দেন। তার ব্যাগ থেকে প্রায় ৭৫ হাজার রুপি উদ্ধার করা হয়েছে।

শনিবার (১২ মার্চ) বইমেলা থেকে রূপা দত্তকে আটক করার পর পুলিশ দাবি করেন, অভিনেত্রী স্বীকার করেছেন, জনবহুল এলাকা ও হাইপ্রোফাইল অনুষ্ঠানে গিয়ে তিনি চুরি করতেন। তার কাছ থেকে একটি ডায়েরি উদ্ধার করা হয়েছে যেখানে টাকার হিসেব লেখা রয়েছে বলে জানানো হয়েছে।

উল্লেখ্য, এই অভিনেত্রী কলকাতার অভিনেতা অঙ্কুশ হাজরার প্রথম সিনেমা ‘কেল্লাফতের’ নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here