শিল্পী সমিতির কঠিন সিদ্ধান্ত আসছে ৯ মার্চ

আগামী ৯ মার্চ আসছে শিল্পী সমিতির কঠোর সিদ্ধান্ত

বিনোদন ডেস্কঃ চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণের মধ্যে চলমান আইনি জটিলতা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক।

সোমবার (৭ মার্চ) সন্ধ্যায় এফডিসিতে এক জরুরি সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন সমিতির নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, ‘এ বিষয়ে আদালতে ফয়সালা হওয়ার আগ পর্যন্ত নির্বাচনে সহ-সাধারণ সম্পাদক পদে জয়ী সাইমন সাদিকই আপাতত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন। সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা সাইমনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়ার বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছেন। সমিতির আগামী বৈঠকে আনুষ্ঠানিকভাবে সাইমনকে এ দায়িত্ব দেওয়া হবে।’ উক্ত সংবাদ সম্মেলনে চিত্রনায়ক সাইমন তার পাশেই ছিলেন।

সূত্র থেকে জানা গেছে, আগামী ৯ মার্চ বিকেলে শিল্পী সমিতির জরুরি একটি মিটিং ডাকা হয়েছে। সেখানেই চিত্রনায়ক সাইমনকে আনুষ্ঠানিকভাবে সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হবে। এ কাজটি করবেন নবনির্বাচিত শিল্পী সমিতির সদস্যদের উপস্থিতে। আরও জানা যায়, জায়েদ খানের এমন প্রতারণামূলককাণ্ডে সমিতি থেকে তাকে বহিষ্কারও করা হতে পারে।

প্রসঙ্গত, সংবাদ সম্মেলনে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সাংবাদিকদের আরও বলেন, ‘জায়েদ সাহেব যেটা করেছেন সেটা অন্যায়। ঘণ্টা দুয়েক আগে আমি নিশ্চিত হয়েছি। যে মামলার রায়ের কপি দেখিয়ে আমার কাছ থেকে শপথ গ্রহণ করেছে তা সম্পূর্ণ ভুয়া এবং বানোয়াট। সে শুধু আমার সঙ্গেই এই বাজে কাজটি করেনি বরং সাংবাদিকসহ পুরা দেশের মানুষকে সে ধোঁকা দিয়েছে। এমনকি সে আমাকেও ধোঁকা দিয়েছে। এ বিষয়ে পরবর্তী জরুরি মিটিং আমি এই সংবাদ সম্মেলন শেষ করে ডাকব। সেখানে জায়েদ খানের ব্যাপারে আমরা নতুন সিদ্ধান্ত দিবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here