মালেক আফসারীর নামে জিডি করলেন অরুণা বিশ্বাস

মালেক আফসারীর নামে জিডি করলেন অরুণা বিশ্বাস

বিনোদন ডেস্কঃ নির্মাতা মালেক আফসারী নামে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এক সময়ের নায়িকা অরুণা বিশ্বাস। ব্যক্তিগত আক্রমণের অভিযোগ এনে এই নির্মাতার নামে অভিযোগ করেছেন তিনি। রাজধানীর তেঁজগাও শিল্পাঞ্চল থানায় জিডিটি করা হয়েছে। যার নম্বর ৩৭৮।

জিডিতে অভিযোগ, এক ভিডিওতে অরুণা বিশ্বাসকে ব্যক্তিগত আক্রমণ করেছেন মালেক আফসারী। যা তিনি তার এক ভাতিজার মাধ্যমে জানতে পেরেছেন। ভিডিওতে মালেক আফসারী কুইঙ্গিতপূর্ণ এমন কিছু কথা বলেছেন যা অরুণার ব্যক্তিগত ইমেজ এবং পারিবারিক সম্মান নষ্ট করেছে।

সেখানে আরও উল্লেখ করা হয়েছে, এ বিষয়ে অরুণা বিশ্বাস ফোনে কল দিলে ভিডিওটি ইউটিউব থেকে সরিয়ে ফেলেন মালেক আফসারী। এখন আর সেটি দেখা যাচ্ছে না। তাই অরুণা বিশ্বাস মনে করছেন, এই ভিডিও করার পেছনে মালেক আফসারীর কোনো দূরভিসন্ধিমূলক চিন্তা রয়েছে।

এ বিষয়ে মালেক আফসারী বলেন, ‘বিষয়টি শুনলাম। কিন্তু যেহেতু আমাকে অফিসিয়ালি কিছু বলা হয়নি তাই আমি এ নিয়ে এখন কিছু বলতে চাচ্ছি না।’

‘মাস্টার মেকার’খ্যাত নির্মাতা মালেক আফসারী বহু হিট-সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। তার নির্মিত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘এই ঘর এই সংসার’, ‘হীরা চুনি পান্না’, ‘লাল বাদশা’, ‘মরণ কামড়’, ‘উল্টা পাল্টা’, ‘মনের জ্বালা’, ‘ফুল এন্ড ফাইনাল’। সর্বশেষ তার ‘পাসওয়ার্ড’ সিনেমাটি মুক্তি পেয়েছে।

এদিকে অরুণা বিশ্বাস ‘দুর্নাম’, ‘সম্মান’, ‘কৈফিয়ত’, ‘দংশন’,‘ চরম আঘাত’, ‘বন্ধু বেঈমান’, ‘প্রেম শক্তি’সহ বহু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে অভিনয়ে খুব একটা নিয়মিত না হলেও নাম লিখিয়েছেন পরিচালকের খাতায়। প্রথমবার তিনি নির্মাণ করছেন সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা ‘অসম্ভব’। ইতোমধ্যেই শুটিং শেষ হয়েছে, বর্তমানে সিনেমাটির ডাবিং চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here