ফটোশুটে গিয়ে জ্ঞান হারিয়েছিলেন কারিনা!

ফটোশুটে গিয়ে জ্ঞান হারিয়েছিলেন কারিনা!

বিনোদন ডেস্কঃ বলিউডের তারকা অভিনেত্রী কারিনা কাপুর খান। সন্তানসম্ভবা অবস্থায় শুটিংয়ে জ্ঞান হারিয়েছিলেন তিনি। নায়িকার লেখা ‘প্রেগন্যান্সি বাইবেল’ নামের বইতে দুই পুত্রসন্তানের মা নিজের সন্তান ধারণের অভিজ্ঞতা সম্পর্কে লিখেছেন। সেখানেই এমন তথ্য জানিয়েছেন কারিনা।

অন্তঃসত্ত্বা থাকাকালে ‘লাল সিংহ চড্ডা’ ছবির শুটিং করেছেন কারিনা। তাছাড়া একাধিক ফটোশুটেও নিয়মিত ছিলেন তিনি। বিস্তারিত তথ্য না দিলেও এক দিনের ঘটনার কথা উল্লেখ করেছেন।

ফাটোশুটে গিয়ে সেটেই অজ্ঞান হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। বইয়ের ভূমিকায় তিনি লিখেছেন, লোকজন মনে করে খ্যাতনামাদের ক্ষেত্রে সব কিছু অন্যরকম হয়। তারা সন্তানসম্ভবা অবস্থাতেও জৌলুসময় পার করে বলে ধারণা তাদের। কিন্তু আদৌও সে রকম নয়। গোড়ার দিকে আমিও চেষ্টা করেছি নিজেকে সুন্দর করে রাখার। বাইরে বের হলেও সেটাই মাথায় রাখতাম। কিন্তু আমি নিজের মনে সৌন্দর্য অনুভব করিনি।

তিনি আরও লিখেছেন, সন্তানসম্ভবা থাকাকালে জৌলুস থাকে কীভাবে? অনেকটা ওজন বেড়ে গিয়েছিল তখন। শরীরে নানা রকমের দাগ ছিল। প্রতিদিন ৫টার মধ্যে ঘুম পেয়ে যেত। তাই এই বিষয়ে যা যা এই বইতে আমি লিখেছি, তা সত্যি। আশা করি, বই পড়ে আপনার মুখে হাসি ফুটবে। একই সঙ্গে সান্ত্বনাও পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here