নারী দিবসে শিক্ষার্থীকে অনৈতিক প্রস্তাব, প্রতিবাদে বিক্ষোভ

নারী দিবসে শিক্ষার্থীকে অনৈতিক প্রস্তাব, প্রতিবাদে বিক্ষোভ

অনলাইন ডেস্কঃ নারী দিবসেই নাটোরের গুরুদাসপুরে খুবজীপুর এম হক ডিগ্রি কলেজে এক শিক্ষার্থীকে অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগ উঠেছে জাকির নামে এক কর্মচারীর বিরুদ্ধে। তিনি খুবজীপুর গ্রামের শিক্ষক দিদার হোসেনের ছেলে।

বিষয়টি জানাজানি হলে বিক্ষুদ্ধ হয়ে ওঠে শিক্ষার্থী ও স্থানীয়রা। তারা কলেজে তালা ঝুলিয়ে দিয়ে অধ্যক্ষসহ অভিযুক্তকে অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মঙ্গলবার (৮ মার্চ) সকালে গুরুদাসপুরের খুবজীপুর এম হক ডিগ্রি কলেজে ওই ঘটনা ঘটে।

এ ব্যাপারে জাকির হোসেনকে চাকরিচ্যুত করে বিচারের দাবিতে উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী শিক্ষার্থী।

শিক্ষার্থীরা জানায়, আজ সকাল ১০ টার দিকে কলেজের কর্মচারী জাকির মিয়া আমাদের এক সহপাঠীকে অনৈতিক প্রস্তাব দেয় এবং উত্ত্যক্ত করে। বিভিন্ন সময় বিভিন্ন প্রলোভন দেখিয়ে ভুক্তভোগীকে কু-প্রস্তাব দেয় সে। কলেজ থেকে জাকিরকে  চাকরিচ্যুত না করা হলে পুনরায় আন্দোলন কর্মসূচি পালন করবেন বলে জানায় শিক্ষার্থীরা।

কলেজের অধ্যক্ষ মো. আবু সাঈদ বলেন, এটা ইভটিজিং এর ঘটনা। সমাধানের বিষয়ে বলা হয়েছিল শিক্ষার্থীদের। তারপরও তারা বিক্ষোভ করেছে।

এ বিষয়ে গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার ও অত্র কলেজের সভাপতি মো. তমাল হোসেন জানান, পরিস্থিতি শান্ত করতে তিনি কলেজে গিয়েছিলেন। কলেজ ক্যাম্পাসে বিক্ষুব্ধ শিক্ষার্থীদের সাথে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসেন। সুষ্ঠ তদন্ত করে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here