ঢাকা মহানগর দক্ষিণ জাপার সম্মেলন ১২ মার্চ

ঢাকা মহানগর দক্ষিণ জাপার সম্মেলন ১২ মার্চ

অনলাইন ডেস্কঃ সাত বছর পর আগামী ১২ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সম্মেলন। রাজধানীর মহানগর নাট্যমঞ্চে অনুষ্ঠেয় এই সম্মেলন উপলক্ষ্যে নেওয়া হচ্ছে ব্যাপক প্রস্তুতি। দক্ষিণ জাপার ওয়ার্ডে ওয়ার্ডে তিন মাস ধরে চলছে কর্মী সভা। দক্ষিণ জাপার বিভিন্ন ওয়ার্ড ও থানা থেকে ৭ হাজারের মতো নেতাকর্মী অংশ নেবেন এই সম্মেলনে।

আসন্ন এই সম্মেলন উপলক্ষে মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে রাজধানীর একটি হোটেলে গণমাধ্যমের সাথে মতবিনিময় করেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।

এ সময় বাবলা ১২ মার্চের সম্মেলন সফল করার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

সম্মেলন সম্পর্কে বাবলা জানান, নান্দনিক সম্মেলন হবে। সম্মেলন সফল করতে ব্যাপক প্রস্তুতি চলছে। সম্মেলনকে বর্ণিল ও ডিজিটালাইজড করার জন্য একমাস ধরে একাধিক টিম কাজ করছে।

সম্মেলন সামনে রেখে দলীয় চেয়ারম্যান জি এম কাদেরের বিশাল আকৃতির ছবি দিয়ে দুই ধরনের পোস্টার সাঁটানো হয়েছে নগরজুড়ে। ব্যানার-ফেস্টুন লাগানো হচ্ছে থানা-ওয়ার্ডের অলি-গলিতে। নগরীর বিভিন্ন স্থানে নির্মাণ করা হয়েছে তোরণ। সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে প্রচারণা।

সম্মেলনে প্রধান অতিথি থাকবেন জাপা চেয়ারম্যান জি এম কাদের। সভাপতিত্ব করবেন সৈয়দ আবু হোসেন বাবলা এমপি। সম্মেলনে জাতীয় পার্টির ইতিহাস ও এইচ এম এরশাদ এবং জি এম কাদেরের ওপর বিশেষ উপস্থাপনা থাকবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here