কৃষকলীগ ও যুবলীগ নেতাদের উপর হামলার প্রতিবাদে তুরাগে মানববন্ধন ও সমাবেশ

বুধবার সকাল ১১ টায় তুরাগের চন্ডালভোগ এলাকায় এই মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল অনুষ্ঠিত হয়।

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ রাজধানীর তুরাগে যুবলীগ নেতা বিল্লাল হোসেন ও কৃষকলীগ নেতা এস এম রিপন হোসেন সহ তার ভাই লিটন হোসেন, তাদের বাড়ির ভাড়াটিয়া আলাউদ্দিনকে হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করেছেন স্থানীয় আওয়ামী-লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকাবাসী।

 

বুধবার সকাল ১১ টায় তুরাগের চন্ডালভোগ এলাকায় এই মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, তুরাগ থানা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক নুর হোসেন, সাবেক মহিলা মেম্বর জুলিয়া আক্তার, বিশিষ্ট সমাজ সেবক শফিকুল ইসলাম শফিক, সাবেক হরিরামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, ৫৪নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি নাসির উদ্দিন নাসির, ৫৩নং ওয়ার্ড যুবলীগ নেতা তৈয়্যবুর রহমান, মোঃ হেলাল উদ্দিন, মোঃ মোস্তফা, মোঃ নান্নু মিয়া, পারভেজ, মোঃ মনির হোসেনসহ স্থানীয় আওয়ামী- ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিপুল সংখ্যক এলাকাবাসী।

এসময় মানববন্ধনে অংশগ্রহণ কারীরা দ্রুত হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান স্থানীয় প্রশাসনের প্রতি।

প্রসঙ্গ গত ২৪শে ফেব্রুয়ারি দিনগত রাত ১০টার দিকে চন্ডালভোগ এলাকায় পূর্ব বিরোধের জের ধরে, স্থানীয় ইমান আলীর সন্ত্রাসী ছেলে ১/মোক্তার (৩৫), ২/ফরহাদ (৩০), ৩/হযরত আলী (৪০), সালামের ছেলে জয় (২৫) সহ ১০/১২ জনের একটি সন্ত্রাসী বাহিনী হামলা করে তুরাগ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক এস এম রিপন হোসেন, তাঁর ছোট ভাই লিটন হোসেন, তাদের বাড়ির ভাড়াটিয়া আলাউদ্দিন ও ৫৩নং ওয়ার্ড যুবলীগ নেতা বিল্লাল হোসেনের উপর।

এই হামলায় মারাত্মক আহত হন যুবলীগ নেতা বিল্লাল হোসেন, বর্তমানে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসারত অবস্থায় রয়েছেন।

ঘটনার পরের দিন আহত যুবলীগ নেতা বিল্লাল হোসেনের বাবা রুহুল আমীন বাদী হয়ে ১/ মোক্তার (৩৫), ২/ ফরহাদ (৩০), ৩/ হযরত আলী (৪০), সালামের ছেলে জয় (২৫) সহ অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে তুরাগ থানায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-২৫, তাং- ২৫/০২/২০২২ইং। মামলা হওয়ার ৫ দিন অতিবাহিত হলেও কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here