অবশেষে শিল্পী সমিতির চেয়ারে বসলেন জায়েদ খান

অবশেষে শিল্পী সমিতির চেয়ারে বসলেন জায়েদ খান
চিত্রনায়ক জায়েদ খান। (সংগৃহীত ছবি)

বিনোদন ডেস্কঃ হাইকোর্টে আপিল বোর্ডের দেওয়া সিদ্ধান্ত অবৈধ ঘোষণার পর আজ বুধবার প্রায় এক মাস বাদে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) প্রবেশ করলেন চিত্রনায়ক জায়েদ খান। তবে সমিতির গেটে তালা থাকায় প্রথমে তিনি সমিতিতে প্রবেশ করতে পারেননি, পরে সমিতির কার্যালয়ের তালা খোলা হলেই সাধারণ সম্পাদকের চেয়ারে বসেন।

এসময় জায়েদ খানের সঙ্গে ছিলেন অভিনেত্রী সুচরিতা, অরুনা বিশ্বাস, তরুণ চিত্রনায়ক জয় চৌধুরীসহ শিল্পী সমিতির কয়েকজন সদস্য। এর আগে, বিকাল সাড়ে ৪টার দিকে সমিতিতে যান জায়েদ, কিন্তু তখন সমিতির গেটে তালা দেওয়া চিলো। এ নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান জায়েদ খান। তিনি গণমাধ্যমে বলেন, দিন শেষে কিন্তু আমি নির্বাচিত সাধারণ সম্পাদক। অন্যভাবে কিংবা অন্যায়ভাবে আমি সাধারণ সম্পাদক হইনি। হাইকোর্ট কিন্তু তার পূর্ণাঙ্গ রায়ে আমাকেই নির্বাচিত ঘোষণা করেছেন। এখন এখানে এসে দেখেছি গেটে তালা। ব্যাপারটি দুঃখজনক। আমি কাঞ্চন ভাইকে জানিয়েছি।

এদিকে, এদিন দুপুরে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে অভিনেত্রী নিপুণ‌ আক্তারকে বিনা প্রতিদ্ব‌ন্দ্বিতায় বিজয়ী ঘোষণাকে অবৈধ বলে রায় দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে চিত্রনায়ক জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্তকে অবৈধ ঘোষণা করেছেন আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here