অটোরিকশাসহ চোরাকারবারী চক্রের ৭ সদস্য গ্রেফতার

অটোরিকশাসহ চোরাকারবারী চক্রের ৭ সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্কঃ গাজীপুরে চুরি হয়ে যাওয়া সাতটি অটোরিকশাসহ সাত চোরকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। মঙ্গলবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের খাইলকুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ি কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো- মো: নান্নু সর্দার (৪৫), মো: আকাশ ওরফে পায়েল (১৯), মো: ফজর আলী (২২), শুনু মিয়া (৬৮), মো: রিয়াজ উদ্দিন (৪৫), মো: কাউছার (১৯) ও মো: সাইফুল ইসলাম (৩৫)।

ওই র‌্যাব কর্মকর্তা জানান, গত ১৭ ফেব্রুয়ারি রাত সাড়ে ছয়টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাধীন বোর্ডবাজার এলাকায় মো: হৃদয় হোসেন নামে এক অটোরিকশার চালক তার অটোরিক্সাটি রেখে বাড়ীর জন্য বাজার করতে ভিতরে যান। বাজার শেষে ১০ মিনিট পর এসে অটো রিক্সাটি আর দেখতে পাননি। আশেপাশে সব জায়গায় খোঁজাখুজি করে না পেয়ে তিনি গাজীপুরের পোড়াবাড়ী র‌্যাব ক্যাম্পে অভিযোগ জানান। পরে র‌্যাব বিষয়টি আমলে নিয়ে ছায়াতদন্ত শুরু করে। পরে গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে অটোরিক্সা চোর চক্রের সদস্য মো: নান্নু সর্দারকে সদর উপজেলার বাঘের বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি মোতাবেক গাছা থানাধীন উত্তর খাইলকুর (বটতলা) এলাকায় জনৈক মনির হোসেনের গ্যারেজে হৃদয় হোসেনের চুরি হওয়া অটোরিক্সাটিসহ চোরচক্রের অপর ছয় জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চোরাই আসামীদের দখল হইতে চোরাই ৭টি অটোরিক্সা, ৪টি ব্যাটারি, ১টি হাতুরি, ২টি সেলাই রেঞ্জ, ১টি গলার সারাশি, ১ টি ড্রিল মেশিন, ১টি টায়ার লেবার, ২টি রিং ঢালী ও ১টি মটর উদ্ধার করা হয়।

আসামিদের জিজ্ঞাসাবাদে জানায়, তারা ক্ষুদ্র ক্ষুদ্র অংশে বিভক্ত হয়ে গাজীপুরের বিভিন্ন এলাকায় অটোরিক্সা, ইজিবাইক, সিএনজি চুরি ও ছিনতাই করে থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here