শ্রীলেখার পিঠে কার আঁচড়?

শ্রীলেখা মিত্রর পিঠে কার আঁচড়?

বিনোদন ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় বেশ সবর থাকেন শ্রীলেখা মিত্র। নিজের রোজনামচা শেয়ার করে নেন প্রায়শই। তবে সাঁঝ সকাল ‘বিতর্কিত’ পোস্ট করে বসলেন তিনি। রোমাঞ্চের সময় কেউ আঁচড়ে দিয়েছে তাঁর পিঠে। সেই ছবি শেয়ারও করে দিলেন সোশ্যাল মিডিয়ায়।

ভাবছেন, আঁচড়ের নেপথ্যে কে? সে হলো শ্রীলেখার পোষা প্রাণি আদরের। ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, না কোনো পুরুষ মানুষের নয়। আমার অবলা সন্তানের আদর। যাতে তার ‘আঁচড়’ টক অব দা টাউন হয়ে না ওঠে তাই আগেভাগেই অভিনেত্রীর মন্তব্য, বলে দিলাম বাবা পাছে কেউ ভুল বোঝে।

শ্রীলেখার পিঠে কার আঁচড়?

আয়নার সেলফির মাধ্যমে পিঠের সেই আঁচড়ের ছবি দিয়েছেন। ছবিতে স্ট্যাটাস হিসেবে ‘ভালোবাসার আঁচড়’ হিসেবেও উল্লেখ করেছেন এই অভিনেত্রী।

যা দেখে এক ভক্ত লিখেছেন, ‘তোমায় আদর করে দিয়েছে দিদি।’

শ্রীলেখার মস্করায় সামিল হতে দেখা গেল তাঁর ভক্তদেরও। সকলেই জমিয়ে উপভোগ করেছেন ব্যাপারটা। আসলে এই অভিনেত্রীর পোষ্যপ্রেম কারওরই অজানা নয়। যে আবাসনে তিনি থাকেন। পোষ্য পালন করার কারণে বহুবার হেনস্থাও হতে হয়েছে তাকে। নিজের চারপেয়ে সন্তানদের সাথে প্রয়াশই ছবি শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।

বেশ কিছুদিন আগেই শর্টফিল্ম ‘এবং ছাদ’-এর শুটিং শেষ করেছেন তিনি। জুরিখ ও ভেনিস থেকে ঘুরে এসে বাবাকে চিরকালের মতো হারিয়েছেন। সেই শোক এখনও টাটকা। কাজ প্রিয় তিনি। সঙ্গে আদরের ‘আদর’ তো রয়েছেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here