অশ্লীল ভাষায় ‘গালিগালাজ’ শিক্ষকের, প্রতিবাদে পোস্টারিং

অশ্লীল ভাষায় ‘গালিগালাজ’ শিক্ষকের, প্রতিবাদে পোস্টারিং
অশ্লীল ভাষায় গালিগালাজ শিক্ষকের, প্রতিবাদে পোস্টারিং।

অনলাইন ডেস্কঃ টাঙ্গাইলের ভূঞাপুরে শিক্ষার্থীদের অশ্লীল ভাষায় গালিগালাজ ও মা-বাবাকে নিয়ে বাজে মন্তব্য করার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে।প্রতিবাদে বিদ্যালয়ের দেয়ালে শিক্ষককে বহিষ্কার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পোস্টারিং করেছে স্কুলের ছাত্র-ছাত্রীরা।

উপজেলার গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। ওই শিক্ষকের নাম হাবিবুর রহমান সংগ্রাম। তিনি ইংরেজি বিষয়ের শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

মঙ্গলবার সকালে বিদ্যালয়ের বারান্দা, ক্লাস রুমের দরজাসহ পুরো বিদ্যালয়জুড়ে পোস্টারিং দেখা গেছে। এ নিয়ে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ নানা মহলে বইছে আলোচনা-সমালোচনার ঝড়।

ভুক্তভোগী শিক্ষার্থীরা জানায়, নানা সময়ে অসামাজিক ও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। শাসনের নামে বেধড়ক মারধরও করেন সংগ্রাম স্যার। স্যারের এমন আচরণের প্রতিবাদও করতে পারি না। তিনি আমাদের ক্লাসেও অমানবিক নির্যাতন করেন। স্যারের এমন আচরণের প্রতিবাদে দেয়ালে পোস্টারিং করা হয়েছে।

এসব অভিযোগের বিষয়ে গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক হাবিবুর রহমান সংগ্রাম বলেন, এসব বিষয় ফোনে কী বলব, আপনার সঙ্গে সাক্ষাতে কথা বলব।

গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না ও শুনিনি। স্কুল তো বন্ধ, এইমাত্র শুনলাম।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহিনুল ইসলাম বলেন, প্রতিবাদ পোস্টারিংয়ের বিষয়ে শুনলাম। শিক্ষার্থীরা মৌখিক বা লিখিত কোনো অভিযোগ করলে ওই শিক্ষকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here