পাকিস্তান-অস্ট্রেলিয়া খেলার স্পন্সর টিকটক

0
20

ক্রিয়া ডেস্কঃ পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যকার টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে চীনের আলোচিত অ্যাপ টিকটক। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় এই শর্ট ভিডিও অ্যাপ ইতিপূর্বে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) সাথে যুক্ত হয়েছিল।

তবে টিকটক নতুন করে আলোচনায় বহুল আলোচিত পাকিস্তান-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর হয়ে, মাঠে গড়ানোর আগেই যে সিরিজ পাচ্ছে ‘ঐতিহাসিক’ তকমা। পাকিস্তানে এই প্রথম কোনো ডিজিটাল বিনোদন প্লাটফর্ম কোনো সিরিজের টাইটেল স্পন্সর হল।

পিসিবির প্রধান নির্বাহী ফয়সাল হাসনাইন বলেন, ‘পিএসএলের মাধ্যমে টিকটকের সাথে ইতোমধ্যে আমাদের সুন্দর একটা সম্পর্ক গড়ে উঠেছে। সেই সম্পর্ক আমরা আরও দৃঢ় করছি এমন এক সিরিজে তাদের টাইটেল স্পন্সর হিসেবে বেছে নিয়ে, যা সম্ভবত বছরের সেরা সিরিজ হচ্ছে।’

২৩ বছর পর পাকিস্তান সফরে গিয়ে অজিরা খেলবে পূর্ণাঙ্গ সিরিজ। দুই দলের লড়াই মাঠে গড়াবে টেস্ট সিরিজ দিয়ে। অজিরা স্বাগতিক জাতীয় দলের বিপক্ষে খেলবে তিনটি করে টেস্ট ও ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি। ৪ মার্চ রাওয়ালপিন্ডিতে শুরু হবে প্রথম টেস্ট। ১২ মার্চ দ্বিতীয় টেস্ট শুরু হবে করাচিতে। ২১ মার্চ শেষ টেস্ট লাহোরে মাঠে গড়াবে।

মার্চের শেষদিকে মাঠে গড়াবে ওয়ানডে সিরিজ। ২৯ ও ৩১ মার্চ এবং ২ এপ্রিল তিনটি ওয়ানডেই অনুষ্ঠিত হবে রাওয়ালপিন্ডিতে। ৫ এপ্রিল একমাত্র টি-টোয়েন্টিও রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত হবে।

পাকিস্তান-অস্ট্রেলিয়া খেলার স্পন্সর টিকটক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here