এফডিসিতে সর্বোচ্চ ভোটে বিজয়ী রত্না

0
30
এফডিসিতে সর্বোচ্চ ভোটে বিজয়ী রত্না
চিত্রনায়িকা রত্না কবির।

বিনোদন ডেস্কঃ চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের এবারের নির্বাচনেও সর্বাধিক ভোট পেয়ে বিজয়ী হয়েছেন দর্শকপ্রিয় চিত্রনায়িকা রত্না কবির। এখন পর্যন্ত চার বার ভোটের মাঠে লড়াই করে চার বারই তিনি সর্বাধিক ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এক বছর মেয়াদি এ নির্বাচনে এবার ২৯৮ ভোট পেয়েছেন রত্না। গত মেয়াদের নির্বাচনে তিনি ৩৪৪ ভোট পেয়ে কার্যনির্বাহী সদস্যপদে বিজয়ী হয়েছিলেন।

রত্না বলেন, ‘আমি খুবই আনন্দিত। এবার নির্বাচন করার ইচ্ছা ছিল না। সবার অনুরোধেই নির্বাচনে অংশ নিই। সবাই আমাকে এতটা ভালোবাসে, ধারণা ছিল না।’

গত মেয়াদে সর্বাধিক ভোট পেয়ে নির্বাচিত হলেও সেভাবে কাজ করতে পারেননি, আর তাই এবার জয়ের ব্যপারে শঙ্কায় ছিলেন রত্না। তিনি বলেন, ‘করোনার কারণে গত মেয়াদে কাজ করতে পারিনি। যার কারণে এবার ভেবেছিলাম ফেল করব। তবে সবাই যেভাবে ভালোবাসা দেখিয়েছি আমি সবার কাছে কৃতজ্ঞ। এ বিজয় আমার একার নয়, সবার। এই ভালো লাগা বলে বুঝাতে পারব না।’

বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন কামাল মো. কিবরিয়া লিপু। তিনি পেয়েছেন ২৫২ ভোট। তার প্রতিদ্বন্দ্বী আতিকুর রহমান লিটন পেয়েছেন ১৮৮ ভোট।

কামাল মো. কিবরিয়া লিপুর প্যানেলের একজন ছাড়া সবাই নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী সদস্যপদে বিজয়ী হয়েছেন- মো. সাফি উদ্দিন সাফি (২৭৫), এম এ কামাল (২৬৬), আজিজ আহমেদ পাপ্পু (২৭৫), জসিম আহমেদ (২৪০), আনোয়ার হোসেন আনু (২২৪), মো. আবদুল্লাহ জেয়াদ (২১৮), হানিফ আকন দুলাল (২১০), জাহান এম এ রহমান (২৬৭), চিত্রনায়িকা রত্না কবির (২৯৮), শাহ মো. আলমগীর বাচ্চু (২২৭)।

গত শনিবার (২৬ ফেব্রুয়ারি) এফডিসিতে দুপুর ২টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, চলেছে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এবারের নির্বাচনে মোট ভোটার ৬১৯ জন। এ দিন ভোট দিয়েছেন ৪৫৭ জন। বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করেছেন।

প্রসঙ্গত, গত ৫ ফেব্রুয়ারি এফডিসিতে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচন হওয়ার কথা থাকলেও আদালতের আদেশে নির্বাচন স্থগিত করা হয়। জটিলতা কাটাতে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল। সর্বশেষ সংগঠনটির সভাপতির দায়িত্ব পালন করছেন চিত্রনায়ক ওমর সানি এবং মেম্বার সেক্রেটারি ছিলেন মাহমুদুল হক পলাশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here