ভুয়া নিয়োগে কোটি টাকার বাণিজ্য!

0
32
ভুয়া নিয়োগে কোটি টাকার বাণিজ্য!

অনলাইন ডেস্কঃ কখনো সেনা কর্মকর্তা আবার কখনো বিজিবি অফিসার পরিচয় দিতেন। তাদের বেশ ভূষাও উচ্চমাত্রার। ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়া এমন প্রতারক চক্রের তিন সদস্যেকে আটক করেছে র‌্যাব। সেনাবাহিনী ও বিজিবিতে চাকরির দেওয়ার কথা বলে তারা জনগণকে প্রতারিক করে আসছিল।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীর কাওরান বাজার মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১ এর অধিনায়ক আবদুল্লাহ আল মোমেন।

এরআগে গতকাল (২৩ ফেব্রুয়ারি) রাতে র‍্যাব-১ গােপন সংবাদের ভিত্তিতে ডিএমপি, ঢাকার দক্ষিণখান এলাকায় অভিযান করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, সামসুজ্জোহা ওরফে জুয়েল (৪০), শামীম হাসান তালুকদার (৩৮) ও আলমগীর হোসেন (৪০)।

এসময় তাদের কাছ থেকে একটি ভুয়া সেনাবাহিনীর পরিচয়পত্র, ২দুটি ভুয়া বিজিবি’র পরিচয়পত্র, তিনটি নিযোগপত্র , ১৬ পাতা ব্যাংক স্টেটমেন্ট, একটি ব্যাংক চেক ও প্রতারণার কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল জব্দ করা হয়েছে।

র‌্যাব কর্মকর্তা আরও , প্রতারক দলের সদস্যরা প্রথমে বেকার যুবকদের টার্গেট করত। এরপর চাকরি প্রলোভন দেখিয়ে তাদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিতো। পরে অভিযোগের প্রেক্ষিতে র‍্যাব-১ এর আভিযানিক দল অভিযান পরিচালনা করে। রাজধানীতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here