এ কী হাল অভিনেত্রী প্রসূন আজাদের!

0
22
এ কী হাল অভিনেত্রী প্রসূন আজাদের!
অভিনেত্রী প্রসূন আজাদ।

বিনোদন ডেস্কঃ দেশের শীর্ষ একটি সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে শোবিজে পা রাখেন প্রসূন আজাদ। এরপর নাটকে অভিনয় শুরু করলেও ‘সর্বনাশা ইয়াবা’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। একে একে কয়েকটি সিনেমায় দেখা গেছে এই তারকাকে।

বর্তমানে অভিনয় থেকে দূরে রয়েছেন প্রসূন। ঘর-সংসার নিয়েই তার ব্যস্ততা। তবে সামাজিকমাধ্যমে বেশ সরব তিনি। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে ফেসবুকে একটি ছবি শেয়ার করেন তিনি। যেখানে ন্যাড়া মাথায় দেখা গেছে অভিনেত্রীকে।

প্রসূনের এই ছবি দেখে রীতিমতো অবাক তার ভক্তরা। অনেকের প্রশ্ন- এ কী হাল অভিনেত্রীর? তাহলে কী কোন রোগে আক্রান্ত হওয়ায় মাথা ন্যাড়া করতে হয়েছে? যদিও এমন কিছুই ঘটেনি। সবার প্রশ্নের উত্তর রয়েছে ছবির ক্যাপশনে।

ছবিটির ক্যাপশনে প্রসূন লেখেন, ‘ভাবলাম গরমকাল আসছে, আর বসন্ত এসে গেছে.. তাই’। ইনস্টাগ্রামেও ন্যাড়া মাথার একটি ছবি দিয়ে এমনই ক্যাপশন দিয়েছেন তিনি।

তবে ছবিটি নিয়ে অভিনেত্রী আরও একটি চমকপ্রদ তথ্য জানিয়েছেন। ছবিটি নাকি অ্যাপ-এর মাধ্যমে এডিট করেছেন তিনি। আর মজার ছলেই তা সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন।

ময়মনসিংহের ফুলপুরের মেয়ে প্রসূন ২০২১ সালে ৩০ জুলাই বিয়ে করেন। দুই পরিবাবের সদস্যদের উপস্থিতিতে একটি মসজিদে তার বিবাহ সম্পন্ন হয়। প্রসূনের স্বামী ফারহান গাফফার একজন ব্যবসায়ী।

এর আগে ২০১৬ সালে অস্ট্রেলিয়া প্রবাসী মোহাইমিন সানের সঙ্গে ঘর বেঁধেছিলেন এই অভিনেত্রী। তবে দুই বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here