রাজধানীতে তরুণীকে ৪ দিন আটকে রেখে ধর্ষণ, মূল অভিযুক্ত আটক

0
18

অনলাইন ডেস্কঃ রাজধানীর চকবাজার এলাকায় এক তরুণীকে তুলে নিয়ে চারদিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মোঃ মনির হোসেন শুভ (২২) নামে এক যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এই ঘটনার সঙ্গে জড়িত শুভর সহযোগী আল আমিন নামে আরেক যুবককে খুঁজছে র‍্যাব।

আজ বৃহস্পতিবার কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। এসময় তিনি বলেন, ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্তকে আটক করা হয়েছে। অভিযুক্ত শুভ বর্তমানে একটি কলেজে বিবিএ করছেন। এক মাস আগে এক বন্ধুর মাধ্যমে ওই তরুণীর সঙ্গে পরিচয় হয় তার। এরপর তারা ৫ থেকে ৭ বার দেখা করেছেন। তবে তুলে নিয়ে আটকে রাখার বিষয়ে জানতে চাইলে শুভ র‍্যাবকে কোনো তথ্য দেয়নি।

তিনি বলেন, অভিযুক্তরা ওই তরুণীকে বুধবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শাহবাগ এলাকায় ফেলে যায় বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী তরুণী নিজেই। ওই তরুণী বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন। নির্যাতিত তরুণী চিকিৎসাধীন থাকায় তাকে জিজ্ঞাসাবাদ করা সম্ভব হয়নি। ঘটনার বিষয়ে পরবর্তীতে তদন্ত কর্মকর্তারা বিস্তারিত জানাবেন। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।
বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের বরাত দিয়ে র‍্যাবের এই কর্মকর্তা বলেন, গত ১২ ফেব্রুয়ারি সকালে লালবাগ কেল্লা মোড়ে শুভ ও আল আমিন তার মুখে রুমাল চেপে রিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে তরুণীকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে চারদিন আটকে রেখে শারীরিক নির্যাতন ও ধর্ষণ করেন। পরবর্তীতে বুধবার (১৬ ফেব্রুয়ারি) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির রাজু ভাস্কর্যের সামনে অসুস্থ অবস্থায় ফেলে পালিয়ে যায়। একজন পথচারী তাকে উদ্ধার করে ঢামেকে ভর্তি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here