স্বামীর সঙ্গে ঘুরতে এসে সর্বনাশ হলো গৃহবধূর

0
30
প্রেমিককে বেঁধে রেখে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫
ফাইল ছবি।

নিজস্ব প্রতিনিধিঃ নরসিংদীর পলাশে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। পরে ৯৯৯-এ কল পেয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাজিব মিয়া (২৮) ও রিফাত মিয়া (২৪) নামে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার ঘোড়াশাল রেল স্টেশনের পাশে স্বামীর সামনেই ধর্ষণের শিকার হন ওই গৃহবধূ।

গ্রেপ্তার রাজিব মিয়া ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের মৃত শাহ আলমের ছেলে। অন্যদিকে রিফাত মিয়া পৌর এলাকার চামড়াব গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় ঘোড়াশাল রেল স্টেশন এলাকায় স্বামীর সঙ্গে ঘুরতে আসেন ওই গৃহবধূ। ঝালমুড়ি খেতে খেতে রেলপথ ধরে হাঁটছিলেন তাঁরা। এসময় রাজিব ও রিফাতসহ অভিযুক্ত তিনজন ওই দম্পত্তিকে দাঁড় করিয়ে পরিচয় জানতে চান। একপর্যায়ে ঘোড়াশাল রেল স্টেশন থেকে নির্জন স্থানে নিয়ে গিয়ে স্বামীকে মারপিট করেন তাঁরা। এরপর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করেন তিনজন। একপর্যায়ে সেখান থেকে ছুটে গিয়ে ৯৯৯-এ কল দেন গৃহবধূর স্বামী। এরপর ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে।

পরিদর্শক জহিরুল ইসলাম আরও জানান, রাতেই অভিযান চালিয়ে রাজিব ও রিফাত মিয়াকে গ্রেপ্তার করা হয়। তবে এ ঘটনায় জড়িত আরেক অভিযুক্তের পরিচয় এখনো নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, ‘আজ রোববার সকালে ভুক্তভোগী ও গ্রেপ্তারকৃত দুজনকে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here