জা‌য়েদ খা‌নের সা‌থে আবারও লড়তে চান নিপুন

0
38
জা‌য়েদ খা‌নের সা‌থে আবারও লড়তে চান নিপুন

বিনোদন ডেস্কঃ পীরজাদা হারুন ও জায়েদ খান একটা গ্যাং অভিযোগ করে চিত্র নায়কা নিপুন ব‌লেন, জায়েদ খানের সঙ্গে আমি আবার নির্বাচন করতে চাই। তার সাথে লড়াই করতে চাই। প্রয়োজন হ‌লে উচ্চ আদাল‌তে যা‌বো এই প‌দে পুনরায় নির্বাচ‌নের জন্য।

তি‌নি ব‌লেন, আমি হারিনি, হেরে গেছে বাংলাদেশ। পুরো বাংলাদেশ থেকে আমি যেই ভোটিং পেয়েছি, তার সামনে জায়েদ খান নামক চক্রান্ত দাঁড়াতে পারে না।

রবিবার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন চিত্রনায়িকা নিপুণ।

প্রধানমন্ত্রীকে এফডিসিতে আসার আহবান জানিয়ে নিপুন বলেন, এই যুদ্ধটা আমি করেছি, প্রধানমন্ত্রী আপনি এখানে আসুন, এই চক্রকে ধরেন। এই চক্রকে ধরতে না পারলে আমাদের চলচ্চিত্রকে বাঁচানো যাবে ন।

পীরজাদা হারুন ও জায়েদ খান একটা গ্যাং অভিযোগ করে নিপুন বলেন, জায়েদ খান, নির্বাচন কমিশন এবং এফডিসির এমডি এই তিনজন মিলে চক্র করে আমাদের বিপক্ষে কাজ করেছে। এর তদন্ত করা দরকার।

শুধু সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচন দাবি জানিয়ে নিপুন বলেন, জায়েদ খানের সঙ্গে আমি আবার নির্বাচন করতে চাই। তার সাথে লড়াই করতে চাই। পুনরায় নির্বাচন দাবিতে উচ্চ আদালতে যাবো বলেও জানান নিপুন।

সংবাদ সম্মেলনে, ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়ক রিয়াজ, সায়মনসহ কাঞ্চন-নিপুণ পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here