আরএমপি পুলিশের এস/আই র ওয়াকিটকি সহ দুই ছিনতাইকারী গ্রেপ্তার

0
111
রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৮ ও মাদকদ্রব্য উদ্ধার
প্রতিকী ছবি

অনলাইন ডেস্কঃ রাজশাহীর মহানগরীতে পুলিশের ওয়াকিটকি ও চোরাই মোবাইল ফোনসহ সহোদর ২ ভাইকে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ। শনিবার (২৯ জানুয়ারী) সকাল সাড়ে ৮ টার দিকে শিরোইল বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। বোয়ালিয়াি মডেল থানার ‍ডিউডি অফিসার এসআই মতিউর বলেন, আটককৃতরা হলেন, আরএমপির শাহমুখদুম থানার বড়বনগ্রাম এলাকার মানিকের ছেলে পাভেল (২২) ও নিরব (২১)।

এসময় তাদের কাছ থেকে একটি পুলিশের ওয়াকিটকি, নগদ ৬ হাজার টাকা ও ২ টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এব্যপারে শিরোইল বাস-টার্মিনাল পুলিশ বক্সের ইনচার্জ এ এসআই আলমগীর খবর ২৪ ঘন্টাকে বলেন, আটককৃতদের কাছ থেকে জব্দকৃত মালামালসহ জিজ্ঞাসা বাদের জন্য থানায় প্রেরন করা হয়েছে। এব্যাপারে উর্ধতন কর্মকর্তাদের সাথে যোগাযোগ করলে বিস্তারিত পাবেন।

তবে পুলিশের এই ওয়াকিটকি সদ্য বোয়ালিয়া থানা থেকে বিদায়ী এসআই উত্তমের বলে অভিযোগ উঠেছে। তিনি বর্তমানে আরএমপির শাহমুখদুম থানায় কর্মরত আছেন। এছাড়াও এসআই উত্তম বোয়ালিয়া থানায় থাকাকালীন সময়ে একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে । অভিযোগের বিষয়ে জানতে চাইলে এসআই উত্তম বলেন, আমি বোয়ালিয়া থানা থেকে বদলির সময়ে সবকিছু বুঝিয়ে দিয়েছি।

উদ্ধার হওয়া ওয়াকিটকির বিষয়ে জানতে চাইলে বলেন, এটা আমার না বলে কৌশলে এড়িয়ে যান তিনি। আটকের বিষয়টি নিশ্চিত করে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ওয়াকিটকি ও চোরাই মোবাইল ফোনসহ ছিনতাইকারী চক্রের ২ জনকে আটক করে থানা হাজতে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। উদ্ধার হওয়া ওয়াকিটকি বন্ধ রয়েছে। চালুর পরে বিস্তারিত জানাযাবে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া  হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here