‘পুষ্পা’ হিট হতেই পারিশ্রমিক বাড়ালেন রাশমিকা!

0
31
‘পুষ্পা’ হিট হতেই পারিশ্রমিক বাড়ালেন রাশমিকা!

অনলাইন ডেস্কঃ ‘পুষ্পা’র নজিরবিহীন সাফল‍্যের পর জনপ্রিয়তার চূড়ায় রয়েছেন ভারতের ‘জাতীয় ক্রাশ’ খ্যাত নায়িকা রাশমিকা মান্দানা। করোনা কালেও বক্স অফিসে দুর্দান্ত ব‍্যবসা করেছে এই তেলুগু ছবি। ‘পুষ্পা’র প্রথম পার্টের এই বক্সঅফিস সাকসেসে পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন রাশমিকা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, প্রথম অংশ হিট হওয়ার পরই নাকি দ্বিতীয় অংশের জন্য পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন রাশমিকা। ‘পুষ্পা সিনেমার জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন এই অভিনেত্রী। তবে নির্মাতারা তার দাবিটি মানবেন কিনা তা নিয়ে এখনো কিছু জানা যায়নি।

নায়ক আল্লু অর্জুন এই ছবিতে একেবারেই গতানুগতিক ধারার বাইরে হাজির হয়েছেন। আবার রাশমিকাকে ও নতুন করে চিনেছে তার ভক্তরা। পুস্পার দৌরাত্ম এখন চলছে। ভারতীয় গণমাধ্যম ও উইকিপিডিয়ার তথ্যমতে ছবিটি এখন পর্যন্ত ৩০৬ কোটি রুপি ব্যবসা করেছে।

উল্লেখ্য, সদ‍্য বলিউডেও পা রেখেছেন রাশমিকা। একগুচ্ছ নতুন হিন্দি ছবিতে দেখা যাবে তাঁকে। সব মিলিয়ে সময়টা মন্দ কাটছে না ‘জাতীয় ক্রাশ’এর। এত কম বয়সে, অল্প সময়ে যে পরিমাণ সাফল‍্য তিনি পেয়েছেন তা সত‍্যিই প্রশংসার যোগ‍্য। সার্চ ইঞ্জিন গুগলে ‘ভারতের জাতীয় ক্রাশ ২০২০’ নির্বাচিত হন এই অভিনেত্রী।

এছাড়া অভিনয়ের পাশাপাশি শারীরিক বিভিন্ন অঙ্গভঙ্গিতে দর্শকরা বুদঁ হয়ে থাকেন রাশমিকাতেই। তাই তরুণ প্রাণে এই ক্রাশের প্রতি মুগ্ধতা খানিকটা বেশিই। সম্প্রতি আল্লু অর্জুনের সঙ্গে তার ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি মুক্তি পেয়েছে। সিনেমাটি হিট হতেই তার পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন রাশমিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here