সরকারি সার পাচারের সময় আটক ৬

0
28
সরকারি সার পাচারের সময় আটক ৬
সরকারি সার পাচারের সময় আটককৃতরা।

নাটোর প্রতিনিধিঃ নাটোর থেকে বগুড়ায় পাচারের সময় তিনটি ট্রাকে ১ হাজার ২০০ বস্তা সরকারি ডিএপি সারসহ ছয়জনকে আটক করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার রাতে বগুড়ার রানীরহাট এলাকা থেকে সারসহ তাদের আটক করা হয়। পরে জব্দকৃত সার ও আটক ব্যক্তিদের নাটোর র‌্যাব ক্যাম্পে নিয়ে আসা হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি ২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, নাটোর বিএডিসি গোডাউন থেকে তিনটি ট্রাকে করে সরকারি ডিএপি সার লোড করে চোরাইভাবে বগুড়ায় পাচার করা হয়েছে-এমন সংবাদে র‌্যাবের একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে।

পরে বগুড়ার রানীহাট এলাকায় তল্লাশি চৌকি বসানো হয়। এসময় তিনটি ট্রাক থামিয়ে চালকদের জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে চোরাইভাবে সার পাচার করা হচ্ছে, এমন তথ্যের সত্যতা পাওয়া যায়। পরে তিনটি ট্রাক থেকে ১২০০ বস্তা সার উদ্ধার ও চালকসহ ছয়জনকে আটক করে নাটোর র‌্যাব ক্যাম্পে নিয়ে আসা হয়।

র‌্যাব-৫, সিপিসি ২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন আরও জানান, উদ্ধারকৃত সরকারি সারগুলো শুধুমাত্র নাটোর জেলার ভেতরে সরবরাহের জন্য বরাদ্দ ছিল। কিন্তু অসৎ পথ অবলম্বন করে এগুলো পাচার করা হচ্ছিল। বিষয়টি আরও অনুসন্ধান চালানো হচ্ছে। তবে ট্রাক চালকরাও স্বীকার করে বলেন, তারা নাটোর বিএডিসি গোডাউন থেকে সারগুলো নিয়ে বগুড়ার শেরপুর এলাকায় পৌঁছে দিতে গিয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here