মতিহারে ৬ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারী গ্রেফতার

0
60
মতিহারে ৬ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীতে ৬ কেজি গাঁজাসহ বাবু (৩৫) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

বৃহস্পতিবার (৬ জানুয়ারী) বিকেল ৩টায় মহানগরীর মতিহার থানাধিন কাজলার মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় অপর এক মাদক কারবারী সবুজ (৩২) পালিয়ে যেতে সক্ষম হয়।

গ্রেফতার বাবু মহানগরীর মতিহার থানার খোঁজাপুর জাহাজঘাট এলাকার মোঃ জিল্লুর রহমানের ছেলে। পলাতক মাদক কারবারী সবুজ (৩২) নগরীর উপকন্ঠ কাটাখালী এলাকার বাসিন্দা।

এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মূখপাত্র অতিরিক্ত পুলিশ  কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে, মহানগরীর মতিহার থানার কাজলার মোড় এলাকায় দুই ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ বাবু নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। তবে তার সাথের অপর মাদক কারবারী সবুজ পালিয়ে যায়।

অভিযানটি পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ, এসআই মোঃ নুরন্নবী হোসেন ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারী বাবুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের মূখপাত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here