বিস্কুটের প্রলোভনে চার বছরের শিশুকে ধর্ষণচেষ্টা

0
35
বিস্কুটের প্রলোভনে চার বছরের শিশুকে ধর্ষণচেষ্টা
গ্রেফতার এনামুল মণ্ডল

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলায় চার বছরের এক শিশুকে বিস্কুট দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এনামুল মণ্ডল (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার এনামুল উপজেলার কিচক ইউনিয়নের সাতানা গ্রামের জব্বার আলী বিশার ছেলে। এর আগে, বুধবার শিশুটির মা থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়।

মামলা সূত্রে জানা গেছে, শিশুটি প্রায় প্রতিদিনই এনামুলের বাড়িতে খেলার জন্য যেত। সেখানে গিয়ে এনামুলের ভাতিজার সঙ্গে খেলা করত সে। এনামুল প্রতিবেশী সম্পর্কে শিশুটির চাচা।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শিশুটিকে বিস্কুট দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নেয় এনামুল। এসময় বাড়িতে কেউ ছিলেন না। পরে এনামুল শিশুকে ধর্ষণের চেষ্টা চালালে সে কেঁদে ওঠে। পরে তাকে ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। নিজ বাড়িতে ফিরে এসে শিশুটি কান্নাকাটি করতে থাকে। এসময় তার সঙ্গে কথা বলে ও শারীরিক অবস্থা দেখে শিশুটির মাসহ অন্যরা বুঝতে পারেন যে তাকে ধর্ষণচেষ্টা করা হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এনামুলকে কিচক বন্দর থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here