হালুয়াঘাটে গণধর্ষণের শিকার দুই কিশোরী, প্রতিবাদে মানববন্ধন

0
26
হালুয়াঘাটে গণধর্ষণের শিকার দুই কিশোরী, প্রতিবাদে মানববন্ধন
সংগৃহীত ছবি।

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহের হালুয়াঘাটে দুই কিশোরী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত ২৭ ডিসেম্বর রাতে উপজেলার গাজিরভিটা ইউনিয়নের ডুমনিকুড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দুই কিশোরীর পক্ষে বাদী হয়ে পার্শ্ববর্তী এলাকার রিয়াদ (২২), শরীফ (২০), হোসেন (২০), রমজান আলী (২১), কাউছার (২১), আছাদুল (১৯), শরিফুল ইসলাম (২১), মিজান (২২), রুকন (২১) ও মামুুন (২০) নামে দশজনকে আসামি করে হালুয়াঘাট থানায় মামলা করা হয়েছে।

পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন রাতে পার্শ্ববর্তী আত্মীয় বাড়ির বিয়ের অনুষ্ঠানে শেষে বাড়ি ফিরছিলেন ওই দুই কিশোরী। তারা বাড়ির নিকটবর্তী এলাকায় পৌঁছালে ওৎ পেতে থাকা ওই সংঘবদ্ধ চক্র গতিরোধ করে তাদের ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। পরে ঘটনাস্থল থেকে বাড়ি ফিরে পরিবারের লোকজনকে বিষয়টি জানান ওই দুই কিশোরী।

সোমবার বিকেলে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের ব্যানারে ন্যক্কারজনক ঘটনার প্রতিবাদে উপজেলার গাজীরভিটা ইউনিয়নের কাজলের মোড় এলাকায় অভিযুক্তদের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

মামলা রুজু হওয়ার এক সপ্তাহ পেরিয়ে গেলেও থানা পুলিশ দোষীদের গ্রেফতার করতে পারেননি বলে মানববন্ধনে উলে­খ করেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী। অবিলম্বে দোষীদের গ্রেফতার করার জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানান তারা।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি তদন্ত) মো. ইমরান আল হোসাইন বলেন, ঘটনার পর থেকেই সকলেই পলাতক রয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে হালুয়াঘাট থানা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here