ব্রাহ্মণবাড়িয়ায় তিন সন্তানের জননীর অর্ধগলিত লাশ উদ্ধার

0
19
ব্রাহ্মণবাড়িয়ায় তিন সন্তানের জননীর অর্ধগলিত লাশ উদ্ধার

অনলাইন ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ায় শাহিনুর আক্তার (২২) নামে তিন সন্তানের এক জননীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে পৌর এলাকার গোকর্ণঘাট গ্রামের স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। শাহিনুর আক্তার এই গ্রামের প্রবাসী ফারুক হোসেনের স্ত্রী।

পুলিশ ও শাহিনুরের স্বজনরা জানান, গত ২০০৮ সালে গোকর্ণঘাট এলাকার মরহুম লতিফ মিয়ার ছেলে ফারুক হোসেনের সাথে একই এলাকার রাশেদ আলীর মেয়ে শাহিনুরের বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পরই ফারুক হোসেন বিদেশে চলে যায়। এর মধ্যে গত কয়েক বছর ধরে  শাহিনুর মানসিক সমস্যায় ভুগছিলেন। তাকে বেশ কয়েক বার বিভিন্ন জায়গা থেকে চিকিৎসাও করানো হয়। মানসিক সমস্যা থাকায় তার তিন ছেলে মেয়ে তাদের চাচার বাসায় থাকতো। রবিবার সকালে শাহিনুরের ঘর থেকে দুর্গন্ধ বের হতে থাকলে বাড়ির লোকজন পুলিশকে খবর দেয়।খবর পেয়ে পুলিশ দুপুরে তার ঘরের বেডরুমের দরজা ভেঙ্গে শাহিনুরের অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরানুল ইসলাম বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। তবে এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে এখানো কোনো অভিযোগ দেয়া হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here