কিশোরীকে ধর্ষণে অভিযুক্ত গ্রেফতার

0
17
কিশোরীকে ধর্ষণে অভিযুক্ত গ্রেফতার
ফাইল ছবি।

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে ভাইকে হত্যার ভয় দেখিয়ে কিশোরী বোনকে ছয়মাস ধরে একাধিকবার ধর্ষণের অভিযোগে অভিযুক্ত আব্দুর রশিদ নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

রবিবার সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকার চর মনসা গ্রাম থেকে তাকে আটক করা হয়। ভিকটিমকে পুলিশ হেফাজতে ডাক্তারী পরীক্ষা-নিরিক্ষার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানালেন সদর থানার ওসি। অভিযুক্ত রশিদ সদর উপজেলার চর মনসা গ্রামের মৃত আব্দুর রবের ছেলে ও ভিকটিমের প্রতিবেশী এবং ৪ সন্তানের জনক।

পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, স্থানীয় চর মনসা গ্রামের বাসিন্দা মানসিক প্রতিবন্ধী মা-বাবার কিশোরী কন্যার উপর প্রতিবেশী ৪ সন্তানের জনক আব্দুর রশিদের কু-নজর পড়ে। এরপর কালু নামের ওই কিশোরীর ছোট ভাইকে হত্যার ভয় দেখিয়ে ছয় মাস ধরে তাকে একাধিকবার ধর্ষণ করে আসছিল রশিদ।

সম্প্রতি বিষয়টি এলাকায় জানাজানি হয়। পরে খবর পেয়ে ভিকটিম ও অভিযুক্তকে থানায় নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় দুপুরে ভিকটিমের খালা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সদর থানার ওসি জসীম উদ্দিন জানান, কিশোরী ধর্ষণের অভিযোগে থানায় মামলা নেয়া হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here