‘গোল্ডেন সুইট’ নতুন বছরের উপহার

0
12
‘গোল্ডেন সুইট’ নতুন বছরের উপহার
সংগৃহীত ছবি।

অনলাইন ডেস্কঃ নতুন বছরের আমেজে প্রবাসীদের রসনার পরিপূরক ‘গোল্ডেন সুইট’ আনছে জনপ্রিয় ‘আব্দুল্লাহ সুইটস এন্ড রেস্টুরেন্ট’। এই রসগোল্লা বাঙালিদের জন্য অপূর্ব একটি ডেজার্ট হিসেবে করোনা থেকে জেগে উঠতে অনন্য এক অবলম্বনে পরিণত হবে বলে আশা করছেন এই রেস্টুরেন্টের প্রেসিডেন্ট সুলতান আহমেদ।

ব্রুকলিনের চার্চ-ম্যাকডোনাল্ড এবং কুইন্সের জ্যাকসন হাইটসে ‘আব্দুল্লাহর মিষ্টি অপূর্ব সৃষ্টি’ স্লোগানে রসগোল্লা বিপুল জনপ্রিয়তা অর্জনের সিঁড়ি বেয়ে ‘গোল্ডেন সুইট’ও শীঘ্রই বাঙালির সকল অনুষ্ঠানে অপরিহার্য একটি ডেজার্টে পরিণত হবে বলে অনেকে মনে করছেন।

উল্লেখ্য, বীর চট্টলার সন্তান সুলতান আহমেদ এবং তার স্ত্রী রেহানা ইয়াসমিন মনির নিরলস প্রচেষ্টায় দুই দশকেরও অধিক সময় যাবত জনপ্রিয়তার শীর্ষে অবস্থানকারী ‘আব্দুল্লাহ সুইটস এন্ড রেস্টুরেন্ট’ সাম্প্রতিক বছরগুলোতে ছোট-বড়-মাঝারি সবধরনের অনুষ্ঠানে রুচিসম্মত খাবার ক্যাটারিং করেও বিশেষ এক স্থানে অধিষ্ঠিত হয়েছে। খাবারের গুণগত মান ধরে রেখে এই রেস্টুরেন্ট ব্যবসার ঐতিহ্যকে প্রজন্ম থেকে প্রজন্মান্তরে জিইয়ে রাখার মধ্য দিয়ে প্রকারান্তরে বহুজাতিক এ দেশে বাঙালি সংস্কৃতিকেও জাগ্রত রাখতে চান সুলতান দম্পতি।

ইংরেজি নতুন বছরকে রসগোল্লার আমেজে স্বাগত জানানোর বিবৃতিতে সুলতান আহমেদ করোনা মহামারির ভিকটিম সকলকে গভীর শ্রদ্ধায় স্মরণ এবং এখনো যারা আক্রান্ত-সকলের দ্রুত আরোগ্যে পরম করুণাময়ের দয়া প্রার্থনা করেছেন। তিনি গভীর কৃতজ্ঞতা জানিয়েছেন করোনায় ক্ষত-বিক্ষত সময়েও এই রেস্টুরেন্টকে সচল রাখতে যারা অবিস্মরণীয় সহায়তা করেছেন তাদের প্রতি। অনাগত ভবিষ্যতেও সহায়তার এ দিগন্ত প্রসারিত থাকবে বলে আশা পোষণ করেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here